মোবাইল দিয়ে অনলাইনে ইনকামের ভালো উপায়। Make money from your smartphone #ashik360

মোবাইল দিয়ে অনলাইনে ইনকামের ভালো উপায়। Make money from your smartphone |

মোবাইল দিয়ে অনলাইনে ইনকামের ভালো উপায়। Make money from your smartphone | #ashik360

মোবাইল দিয়ে অনলাইনে ইনকামের ভালো উপায়। Make money from your smartphone | #ashik360

ইউটিউবঃ
আপনার যদি একটি স্মার্টফোন থাকে তাহলে আপনি আপনার স্মার্ট ফোনটি ব্যবহার করে ভিডিও তৈরি করতে পারেন এবং সেই ভিডিও গুলো ইউটিউবে আপলোড করতে পারেন। আপনি যদি ইউটিউবে ভালো মানের ভিডিও আপলোড করতে পারেন তাহলে অল্প দিনে আপনি ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন। কিন্তু ইউটিউব থেকে কিভাবে টাকা ইনকাম করবেন?
ব্লগিংঃ
আপনার যদি একটা ভাল মানের মোবাইল থাকে তাহলে আপনি ইচ্ছা করলে মোবাইল দিয়ে ব্লগিং করে টাকা ইনকাম করতে পারবেন। কিন্তু সেক্ষেত্রে আপনাকে অবশ্যই পরিশ্রম বেশি করতে হবে। কেননা আপনি যে কাজটি কম্পিউটারে 1 ঘন্টায় করতে পারবেন সে কাজটি আপনি মোবাইলে করতে গেলে অনায়াসে 2 থেকে 3 ঘন্টা সময় লাগবে।
ফেসবুকঃ
বর্তমানে সাভারে ফেসবুক অ্যাকাউন্ট রয়েছে। কিন্তু কয়জনে জানে ফেসবুক থেকে টাকা ইনকাম করা যায়? যদিও অনেকে জানে বা শুনেছে যে ফেসবুক থেকে টাকা ইনকাম করা যায় কিন্তু কিভাবে ইনকাম করা যায় সেটি জানে না। তাহলে অবশ্যই আপনাকে জানতে হবে কিভাবে ফেসবুক থেকে টাকা ইনকাম করা যায়। আপনি চাইলে আপনার মোবাইল ফোন ইউজ করে ফেসবুক থেকে অনেক টাকা ইনকাম করতে পারবেন।
বিভিন্ন অ্যাপস থেকে আয়ঃ
আপনি চাইলে বিভিন্ন এপস থেকে এড এর বিজ্ঞাপনে ক্লিক করেও মোবাইল দিয়ে টাকা ইনকাম করতে পারবেন। কিন্তু এটা ক্ষণস্থায়ী। যদি আপনি কোন অ্যাপস থেকে ভালো করে টাকা ইনকাম করছেন কিন্তু হঠাৎ করেই সেটা বন্ধ হয়ে যেতে পারে। এমনকি আপনি ট্রাস্টেড অ্যাপস নাও পেতে পারেন। আপনি যে অ্যাপ এ কাজ করছেন সেই আপনার সাথে প্রতারণা ও করতে পারে। তাই আমি এর পক্ষপাতী না। আর এটা ফেসবুক ইউটিউব বা ব্লগের মত বিশ্বাসযোগ্য না। তাই যদি আপনি বিভিন্ন অ্যাপ ইউজ করে সহজে টাকা ইনকাম করতে চান তাহলে আপনি নিজ দায়িত্বে করবেন।
মনে রাখা উচিত মোবাইল ডিভাইসে ভালো মতো টাইপ করতে পারবেন না, এটা কি যেভাবে ইচ্ছা সেভাবে চালাতে পারবেন না, বড় কোন সফটওয়্যার ইন্সটল করতে পারবেন না, মোটকথা আপনি কম্পিউটারের যে কাজ করতে পারবেন সেগুলো মোবাইল দিয়ে করতে পারবেন না।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *